শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
অবৈধ বালুরঘাট বন্ধ করায় জেলা প্রশাসককে অভিনন্দন ও বিভিন্ন দাবিতে রাজশাহী প্রেসক্লাবে মানববন্ধন

অবৈধ বালুরঘাট বন্ধ করায় জেলা প্রশাসককে অভিনন্দন ও বিভিন্ন দাবিতে রাজশাহী প্রেসক্লাবে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: ফেনীর প্রত্যাহারকৃত এসপি জাহাঙ্গীরের সরকারী বিধি লংঘনের ঘটনায় বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ ও অবিলম্বে ৬ সাংবাদিকের বিরুদ্ধের দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রাজশাহী প্রেসক্লাব।

পাশাপাশি জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের আয়োজনে মানববন্ধন কর্মসূচি থেকে অবৈধ বালুরঘাট বন্ধে হ্ইাকোর্টের নির্দেশ কার্যকর করায় রাজশাহী জেলা প্রশাসককে অভিনন্দন ও রাজশাহী নগরীর পরিবেশ রক্ষাসহ পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান জোরদার, ভয়াবহ ডেঙ্গুর হাত থেকে নগরবাসীকে বাঁচানোর দাবি জানানো হয়। গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় প্রেসক্লাব চত্বরে এসব কর্মসূচি পালিত হয়েছে।

রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য প্রশান্ত কুমার সাহা, সেক্টর কমান্ডার ফোরাম মহানগর সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, নদী বাচাঁও আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি এ্যাডভোকেট হোসেন আলী পিয়ারা,

দৈনিক উপাচার সম্পাদক ড. আবু ইউসুফ সেলিম, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি ও জাতীয় পার্টি মহানগর শাখার সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টু, মহানগর দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও মেট্রোপলিট

প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য রাশেদ রিপন, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক নূরে ইসলাম মিলন, রাজশাহী প্রেসক্লাবের সহযোগী সদস্য কাজী রকিবউদ্দিন, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সদস্য সাংস্কৃতি ব্যক্তিত্ব মনোয়ারুল ইসলাম বকুল, রাজশাহীর সময় অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও দৈনিক বার্তা, রাজশাহীর আলো, খোলা কাগজ পত্রিকার রিপোর্টার মোঃ মাসুদ রানা রাব্বানী ও আমাদের নতুন সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ইফতেখার আলম বিশাল। জিরোপয়েন্ট ফুটপাত ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক মোহাম্মদ বাদশা প্রমুখ।

মতিহার বার্তা ডট কম – ৩১  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply